সকল মেনু

মৌলভীবাজারে হরতারের সমর্থনে টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ মিছিল, আটক-১২

Moulvibazar Hortal pic-01এম শাহজাহান আহমদ, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে হরতালের সমর্থনে ২০ দলীয় জোটের কর্মীরা রাস্তায় টায়ার জালিয়ে বিক্ষোভ মিছিল করে। বৃহস্পতিবার সকালের দিকে শহরের পশ্চিমবাজার, শমসের নগর রোডসহ অন্তত ১০টি স্থানে রাস্থায় টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিরোধ করে ও খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করে। অবরোধকারী ১২ জনকে আটক করেছে পুলিশ।
অপর দিকে জেলার জুড়ী উপজেলার ভূয়াই বাজার নামক স্থানে একটি ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১৫ জানুয়ারী) সকাল ৮ টার দিকে ঢাকা  থেকে ছেড়ে আসা বিয়ানীবাজারগামী একটি   মাল বোজাই ট্রাক নং(ঢাকা মেট্রো- ১৬- ৯৫০) ভূয়াই বাজার নামক স্থানে পৌঁছালে হঠাৎ মোটরসাইকেল যোগে ১০ থেকে ১২ জন অবরোধকারী গাড়িতে হামলা চালায়। এ সময় ভয়ে গাড়ি থেকে চালক ও হেলপার  নেমে যায়। পরে দাড়িয়ে থাকা গাড়িতে পেট্টল ছিটিয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়  অবরোধকারীরা। তবে এ ঘটনায় গাড়িতে থাকা মালামালের ক্ষয়ক্ষতি বা কোন  হতাহতের খবর পাওয়া যায়নি। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ সাথে সাথে  ঘটনাস্থলে পৌঁছে । পুলিশ, স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রন করায় গাড়ি কিংবা জানমালের বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি ।  তবে ঘটনার সাথে জড়িত সন্দেহে ১২ জনকে আটক করা হয়েছে। সবধরণের নাশকতা এড়াতে পুলিশ সর্তক রয়েছে বলে জানান তিনি। এছাড়াও জেলার সকল উপজেলায় শান্তিপূর্নভাবে হরতাল চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top