সকল মেনু

তামাশা করছেন খালেদা জিয়া : মতিয়া চৌধুরী

 শেরপুর প্রতিনিধি : কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, খালেদা জিয়া বাসায় না থেকে অফিসে বসে তামাশা করছেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, উনি নিজে জিডি করছেন যে উনার জীবনের ওপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থেকে উঠেছেন অফিসে। অফিসে তো নানা জাতি লোক যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে।

কৃষিমন্ত্রী বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এ সব কথা বলেন।

মন্ত্রী প্রশ্ন রেখে বলেন, আপনারা বলেন, বালুর ট্রাক কেন ? এটা কে না জানে কোনো বিস্ফোরক যদি ছুড়ে মারে বালুর ওপরে তা ফোট না। কাজেই বালুর ট্রাক চারদিকে রাখতেই হয়। আর যখন তালা খুলে দেওয়া হলো তখন উনি যাবেন না। উনি ওখানে বসে তামাশা করছেন। এ সময় মন্ত্রীর সঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক হায়দার আলী, অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছমতারা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্ততি কমিটির চেয়ারম্যান জিয়াউল হক, কো-চেয়াম্যান আব্দুস সবুর, উসমান গনিসহ উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়ন ছাড়াও নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৮৯০ জন শিক্ষার্থীর মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে শীতের কম্বল বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top