সকল মেনু

বিদেশ ভ্রমনের ও হাজিরা থেকে অব্যাহতির অনুমতি পেলেন রুবেল

Rubalকোর্ট রিপোর্টার : জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনকে নির্বিঘ্নে বিদেশ গমন এবং বিদেশে অবস্থানকালে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

রুবেলের পক্ষে তার আইনজীবীর দুটি আবেদনের শুনানী শেষে বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. রাশেদ তালুকদার এ আদেশ দেন।

আবেদনে রুবেলকে বিশ্বকাপ ক্রিকেট খেলতে বিদেশ যাওয়ার সময় বাধা না দিতে আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ এবং তিনি বিদেশে অবস্থানকালে মামলার শুনানীতে তাকে অব্যাহতি দিয়ে তার পরিবর্তে আইনজীবীকে হাজিরা দেওয়ার আদেশ চাওয়া হয়।

রুবেলের পক্ষে শুনানীতে অংশ নেন ব্যরিস্টার মনিরুজ্জামান আসাদ।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্কে জড়িয়েছিল। ওই সময় হ্যাপি রুবেলকে বিয়ের প্রস্তাব দিলে তিনি এড়িয়ে গিয়েছেন।

এ ঘটনার পর ২০১৪ সালের ১৩ ডিসেম্বর নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top