সকল মেনু

বাদলের বক্তব্য প্রমাণ করে অবৈধ সরকার রক্তপাতের ওপর ক্ষমতায় : রিজভী

Risbi Ahamedনিজস্ব প্রতিবেক : জাসদ নেতা মাঈনুদ্দিন খান বাদলের বক্তব্যের কঠোর সমালোচনা করেছে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, বাদলের বক্তব্য প্রমাণ করে অবৈধ সরকার নির্বিবেক সন্ত্রাসী এবং রক্তপাতের ওপর ভিত্তি করে ক্ষমতা জবরদখল করে রেখেছে। মাঈনুদ্দিন খান বাদলরা ক্ষমতার উচ্ছিষ্টভোগী একেকটা তস্কর। আর তস্করদের মুখে কখনোই সভ্য, সুশীল এবং সুরুচিপূর্ণ বক্তব্য আশা করা যায় না

মঙ্গলবার ১৪ দলের বৈঠকে জাসদ নেতা মাঈনুদ্দিন খান বাদল প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীকে অবরোধকারীদের বুকে গুলি চালানোর যে পরামর্শ দিয়েছিলেন তার প্রতিক্রিয়ার মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, কারণ এসব লোক স্বাধীনতা পরবর্তী সময়ে যেভাবে রাজনীতি করেছে, সেখানে মানবিক মূল্যবোধ ও গণতান্ত্রিক চেতনার লেশমাত্র ছিলনা।

তিনি বলেন, এমন মানবতাবিরোধী, সভ্যতা বিরোধী ও আইনবিরোধী বক্তব্যের পরে এই অবৈধ সরকারের স্বরুপ কি তা দেশবাসী মর্মে মর্মে টের পেয়েছে। এখন বিশ্ববাসীও উপলব্ধি করছে বাংলাদেশ শাসন করছে কারা।

তিনি আরও বলেন, এসব লোকের জন্মই হয়েছে লোভ আর প্রতিহিংসা চরিতার্থ করার মধ্য দিয়ে। তাই দেশের গণতন্ত্র, সংহতি, মানুষের নাগরিক স্বাধীনতাসহ সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে এরা চারিদিকে হিংসাযুদ্ধ ছড়িয়ে দিয়েছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সম্পর্কে মাঈনুদ্দিন খান বাদল যে বক্তব্য দিয়েছেন তাকে অরুচিকর ও কুৎসিত মন্তব্য আখ্যা দিয়ে তীব্র নিন্দা জানান রিজভী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top