সকল মেনু

সুনামগঞ্জে হরতালে জামায়াত-শিবিরের মিছিল-সমাবেশ

80656_Sunamgonjসুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে পালিত হচ্ছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সকাল-সন্ধ্যা হরতাল। এদিকে হরতাল চলাকালে মঙ্গলবার সকালে হরতালের সমর্থনে শহরের বক পয়েন্ট ও মধ্যবাজার এলাকায় মিছিল-সমাবেশ করেছে জামায়াত-শিবির।

সকাল ৮টায় বের হওয়া মিছিলে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারি মোমতাজুল হাসান আবেদ, প্রচার সেক্রেটারি প্রিন্সিপাল আবু হানিফ নোমান, জেলা শিবির সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান, পৌর জামায়াতের আমির মোঃ নুরুল ইসলাম, সেক্রেটারি আজিজুল হক মাসুক, সদর জামায়াতের আমির মাওলানা আনোয়ার হোসেন, সেক্রেটারি কুদরতে এলাহী মারুফ, শিবির নেতা জামাল উদ্দিন পারভেজ, রেজাউল করিম প্রমুখ।

হরতালের কারণে শহরে সকাল থেকে দূরপাল্লার বাসসহ সকল ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে র‌্যাব।

এর আগে মঙ্গলবার দুপুরে ৫ জানুয়ারি জেলা ২০ দলের ‘গণতন্ত্র হত্যা দিবস’ এর কর্মসূচিতে আওয়ামী লীগ ও পুলিশের হামলা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রেখে সুনামগঞ্জসহ সারা দেশে নেতাকর্মীদের গ্রেফতার ও মামলা দায়েরের প্রতিবাদে এবং শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে এই হরতালের ডাক দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top