সকল মেনু

সরকারের পতন না হওয়া পর্যন্ত অবরোধ চলবে : রিজভী

80529_5555রাজনৈতিক প্রতিবেদক : সরকারের পতন না হওয়া পর্যন্ত  অবরোধ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একই সঙ্গে বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের অব্যাহতভাবে অবরোধ কর্মসূচি সফল করার জন্য আহবান জানিয়েছেন।

রবিবার গুলশানে একটি বাসায় গণমাধ্যম কর্মীদের তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ক্ষমতাসীন দলের একজন উচ্চ পর্যায়ের নেতা বলেছেন, বিশ্ব ইজতেমার মধ্যে অবরোধ কর্মসূচি দিয়ে নাকি ২০ দলীয় জোট বাংলাদেশের বিরুদ্ধ যুদ্ধ ঘোষণা করেছে। আওয়ামী লীগের কথা শুনে বিস্মিত হতে হয়। যারা হেফাজতের সমাবেশে কোরআন মুখস্ত পড়া ছেলেদের নির্বিচারে হত্যা করেছে, যাদের গণজাগরণ মঞ্চের একজন ব্লগার রাসুল (সা.) বিরুদ্ধে কটুক্তি করে, যাদের দলের একজন মহানবী (সা.), তাবলীগ জামাত সম্পর্কে বাজে কথা বলার পরও তাকে কারাগারে জামাই আদরে রাখা হয়ে তারা আজ ইসলামের সেবক সেজেছে। রিজভী বলেন, প্রবাদ আছে- সাড়ে ৭শ ইদুর খেয়ে বিড়াল চলে তীর্থে। আওয়ামী লীগের অবস্থাটা হয়েছে তেমন। এরা বক ধার্মিক সেজেছে। এরা ভন্ড, প্রতারক। তারা মিথ্যা অপপ্রচার করছে। এদের বিরুদ্ধে আমাদের সর্তক থাকতে হবে।

এফবিবিসিআই সভাপতি কাজী আকরামের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, এফবিবিসিআইয়ের প্রেসিডেন্ট বলেছেন, অবরোধ ও হরতাল বন্ধে আইন প্রণয়ন করা উচিৎ। শুধু মাত্র নির্দেশিত হয়ে কথা বলা উচিৎ নয়। উনি তো গুপ্ত হত্যা, গুম,খুন বন্ধের কথা বলেননি। উনাদের উচিৎ এমন একটি উদ্যোগ নেয়া- যাতে দেশে স্থিতিশীল, শান্তি বজায় থাকে। বর্তমান সংকট থেকে উত্তরণে নির্দলীয় সরকারের অধীনে সব দলের অংশগ্রহণমূলক নির্বাচন উদ্যোগ নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top