সকল মেনু

হাইকোর্টে বোমা, আদালত জুড়ে আতঙ্ক

80533_6544কোর্ট রিপোর্টার : হাইকোর্টের ৯নং এজলাসে বোমা পাওয়া গেছে। আদালত কক্ষটির একটি আইনের বইয়ের ভেতর কেটে বোমাটি রাখা ছিল। বিচারপতি জিনাত আরা ও বিচারপতি হাবিবুল গনির সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আদালতটিতে বসেন।

প্রত্যক্ষদর্শী আইনজীবীরা জানান, রবিবার দুপুরের বিরতির পর শুনানির জন্য তারা এজলাসের ভেতরে যান। এ সময় তারা আইনজীবীদের বসার টেবিলের উপর একটি মোটা আইনের বই দেখতে পান। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ অফিসার আবদুল্লাহ হাসিব খান বইটি খুললে ভেতরে পাতা কেটে বসানো অবস্থায় লাল টেপ দিয়ে মোড়ানো বোমাটি দেখতে পান।

এ সময় তার চিৎকারে উপস্থিত আইনজীবীরাসহ অন্যরা আদালত কক্ষ ত্যাগ করেন। পরে সেখানে পুলিশ ও সংবাদকর্মীরা গিয়ে বোমাটি দেখতে পান।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে। উদ্ধার করা বস্তুটি আদালতের মাঠে নিয়ে যায়।

ডিএমপির জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ রহমতউল্লাহ চৌধুরী বলেন, প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে এটি বোমাসদৃশ বস্তু। আমাদের বোমা ডিস্পোজাল টিম এটি পরীক্ষা-নিরীক্ষা করবে। তখন উদ্ধার হওয়া বস্তুটির শক্তি ও কার্যকারিতা বোঝা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top