সকল মেনু

রুবেলের সাথে দেখা করলেন বাবা-মা ও আকরাম খান

Akramনিজস্ব প্রতিবেদক : ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে জেলগেটে দেখা করেছেন বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও রুবেলের পরিবার। পরে সময় সংবাদকে আকরাম খান জানান, জেলখানায় মানসিকভাবে কিছুটা ভেঙ্গে পড়েছেন বিশ্বকাপ দলে থাকা জাতীয় দলের এই পেসার। অন্যদিকে, বিশ্বকাপ খেলতে সমর্থকদের পাশাপাশি সন্তানের জামিনের জন্য দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন রুবেলের মা-বাবা।

গত ক’দিন হলো ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতীয় দলের পেসার রুবেল হোসেন। জেলখানায় থাকা অবস্থায় তার স্বজনরা ছাড়া, জাতীয় দল ও জাতীয় দলের বাইরে থাকা রুবেলের সতীর্থদের মধ্যে কেউই দেখা করেন নি। তবে, শনিবার সকালে বিসিবি’র ক্রিকেট অপারেশন্সে কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান, সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম রুবেলের সাথে সাক্ষাত করেন। পরে সময় সংবাদকে আকরাম জানান, জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার বলেই রুবেলের সাথে আকরামের পরিবারের হৃদ্যতাপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। যে কারণেই তিনি রুবেলকে দেখতে আসেন স্ত্রীসহ।

আকরাম খান বলেন, ‘রুবেলের পরিবারের সাথে আমাদের যোগাযোগ ভালো, সবসময় তার বাবা-মা এর সাথে আমাদের কথা হয়, তার সাথে কথা বলে এসেছি এবং আশা করছি ভালো একটি সংবাদ আমরা পেতে পারি’।

আর আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম বলেন, ‘খালু-খালা আমাকে ফোন করার পর আমরা সিদ্ধান্ত নেই তাকে দেখতে আসবো, একজন ক্রিকেটার হিসেবে সে বাংলাদেশকে অনেক কিছুই দিয়েছে’।

অন্যদিকে, জেলখানায় কি অবস্থায় আছেন টাইগার ক্রিকেটার রুবেল হোসেন। এ সম্পর্কে ক্যামেরার সামনে জেল সুপার কিছু না বললেও, সন্তানকে জেলখানায় দেখে বুক চাপা কষ্ট আর ধরে রাখতে পারেনি রুবেলের মা-বাবা।

রুবেলের বাবা দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। আর রুবেলের বড় ভাই বলেন, ‘সামনে বিশ্বকাপ খেলা, আমরা চাই রুবেল তাড়াতাড়ি বের হয়ে আসুক’।

পাশাপাশি সমর্থকরাও দেশের স্বার্থে বিশ্বকাপে রুবেলকে খেলানোর দাবি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top