সকল মেনু

জয়পুরহাটে শ্যামলী পরিবহনের ১টি বাসে ও রডবাহি ট্রাকে আগুন

জয়পুরহাটএসএস মিঠু, জয়পুরহাট : শনিবার রাতে জয়পুরহাটে শ্যামলী পরিবহনের যাত্রীবাহি একটি বাস  (কোচ) ও রডবাহি একটি ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারিরা।

জয়পুরহাট শহরের সরকারি রামদেও বাজলা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে এবং সদর উপজেলার জয়পুরহাটÑবগুড়া মহাসড়কের কোমরগ্রামের অদূরে অবস্থিত পুলিশ বক্সের সন্নিকটে পৃথক ঘটনাটি দুটি সংঘটিত হয়েছে।ঢাকা-জয়পুরহাট  রুটে চলাচলকারি শ্যামলী পরিবহনের যাত্রীবাহি বাসটি শহরের সরকারি রামদেও বাজলা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে রাখা হয়েছিল।অন্য দিকে ওই ট্রাকটি চট্রগ্রাম থেকে রড নিয়ে জয়পুরহাট জেলা শহরের দিকে আসছিল।

প্রতক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৮টা থেকে সোয়া ৯টার মধ্যে এ দুটি নাশকতার পৃথক ঘটনা ঘটে। খবর পেয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুুটে যান। আগুন দেয়ার আগে শ্যামলী পরিবহনের বাসটির জানালার কাঁচ ভাঙচুর করা হয়।স্থানীয় এলাকাবাসী ও দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেললেও ততক্ষনে বাস ও ট্রাকের ব্যাপক ক্ষতি সাধিত  হয়েছে।

পুলিশ  সুপার আবু কালাম সিদ্দিক নাশকতার পৃথক এ দুুটি  ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top