সকল মেনু

মহেশপুরে প্রশাসনের নাকের ডকায় চলছে অবৈধ জুয়া ও অশ্লীল নৃত্য প্রদর্শন

জুয়াএস,আই মল্লিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে প্রশাসনের নাকের ডগায় চলছে জুয়া ও অশ্লীল নৃত্য প্রদর্শনের রমরমা ব্যবসা। এসএসসি পরীক্ষাকে সামনে রেখে মাইক বাজিয়ে এই জুয়া ও লটারী খেলার আয়োজন করায় অবৈধ এই নাচ-গান বন্ধের জন্য মানববন্ধন করেছেন মহেশপুরে কর্মরত সাংবাদিকসহ সচেতন এলাকাবাসী।
সূত্র জানায়, উপজেলার যাদবপুর হাইস্কুল মাঠে চলছে জমজমাট জুয়া ও অশ্লীল নাচ-গানের মেলাসহ লটারী খেলা। কোটচাঁদপুরের রেজাউল পাঠান, কালীগঞ্জ উপজেলার রিয়াজ আহমেদ, চুয়াডাঙ্গার ছামাদ ও লালা এবং এদের সহযোগীরা যোগসূত্র করে এই জুয়ার আসর চালাচ্ছে বলে জানা যায়। স্থানীয় স্কুল মাঠে মেলায় প্যান্ডেল করে ওয়ান টেন, ওয়ান এইট, ফরগুটি, চোচ্চড়ি, বৌরানী, র‌্যাফেল ড্রসহ অশ্লীল নাচ-গান চালাছে দেদারর্সে। এসএসসি পরীক্ষার সামনে এই ধরনের অশ্লীল কর্মকান্ড চলার কারণে ছাত্রÑছাত্রীদের পড়াশুনার ব্যপক ক্ষতি  হচ্ছে বলে তাদের অভিবাবকরা জানান। স্থানীয় প্রশাসন বিষয়টি জেনেও অজ্ঞাত কারণে কোন পদক্ষেপ নিচ্ছেন না। এলাকাবাসী জানায় বিভিন্ন সময়ে প্রশাসনকে জানিয়েও কোন লাভ হয়নি। ফলে তারা বাধ্য হয়ে শুক্রবার মহেশপুর থানার মোড়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। এতে করে মেলার আয়োজকরা ঝিনাইদহ জেলা প্রশাসকসহ বিভিন্ন মহলে দৌড়ঝাপ শুরু করেছে মেলা চালিয়ে নেয়ার জন্য। এ ব্যাপারে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ও যাদবপুর হাইস্কুলের ম্যানিজিং কমিটির সভাপতি অধ্যক্ষ নবী নেওয়াজ বলেন, মেলার ব্যাপারে আমাকে অবহিত করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top