গোপালগঞ্জ জাতীয় প্রধান খবর সারাদেশ

জঙ্গি ও সন্ত্রাস দমনে কাজ করে যাচ্ছে র‌্যাব : বেনজীর

বেনজীরগৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধি : নব নিযুক্ত র‌্যাবের মহাপরিচালক বেনজীর অহমেদ নারায়নগঞ্জের ৭ হত্যা কান্ড প্রসঙ্গে বলেছেন, র‌্যাব বাংলাদেশের একটি এলিট ফোর্স ।  সন্ত্রাস  ও জঙ্গি দমনে এ বাহিনী গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে দেশের মানুষের আস্থা অর্জন করেছে। কোন ব্যক্তির দায় র‌্যাব নেবে না। নারয়নগঞ্জের ঘটনায় জড়িতরা জেলে রয়েছে। তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে। অতীতে অন্যায় ও অপরাধ করে কেউ রেহায় পায়নি। ভবিষ্যতেও কেউ অপকর্ম করে পার পাবে না। আইন করেই এ বাহিনী গঠন করা হয়েছে। আইনের মধ্যে থেকেই র‌্যাব সর্বোচ্চ চেষ্টা করে সন্ত্রাস, জঙ্গি ও অপরাধ দমন করেছে। র‌্যাবকে তিনি অধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলার জন্য কাজ শুরু করেছেন বলে জানান।
তিনি আজ শনিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।
তিনি শনিবার দুপুরে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। বেদীর পাশে কিছুক্ষন নিরবে দাড়িয়ে থাকার পর র‌্যাবের মহাপরিচালক পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন। এ সময় র‌্যাব ও পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে বেনজীর আহমেদ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।