সকল মেনু

ফোনালাপ নিয়ে আ.লীগ মিথ্যাচার করছে

rizvi1নিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারতের জনতা পার্টির (বিজেপি) প্রধান অমিত শাহর ফোনের মাধ্যমে যে কুশালাদি বিনিময় হয়েছে তা নিয়ে আওয়ামী লীগ মিথ্যাচার করছে, জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। তিনি বলেন, সরকার মিথ্যার ওপর দাঁড়িয়ে আছে।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর গুলশান-১ নম্বরের একটি বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
রুহুল কবির রিজভী দেশবাসী ও দলের নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে অবরোধ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, সরকার সহিংসতা করে বিএনপি জোটের ওপর দায় চাপিয়ে দিতে পারে এই জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।
প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশ অর্থনীতিতে সমৃদ্ধ হচ্ছে- এ বক্তব্য মিথ্যাচার। দেশ অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে না। বরং আওয়ামী লীগ সরকার টেন্ডারবাজি, লুটপাট, দখলবাজি, চাঁদাবাজি, দুর্নীতি করে অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।
রিজভী বলেন, সরকার খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখে মিথ্যাচার করে বলছে, তাকে অবরুদ্ধ করে রাখা হয়নি। আওয়ামী যা বলে তা ঘটনার উল্টোটা।
তিনি অভিযোগ করে বলেন, বিরোধী দলের ন্যায্য দাবি আদায়ের আন্দোলন দমানোর জন্যই প্রশাসনে রদবদল করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top