সকল মেনু

কলকাতার সোহমের সঙ্গে ঢাকার মিষ্টি

46310বিনোদন ডেস্ক : নতুন বছরে মিষ্টি জান্নাতের নতুন চমক। টালিউডের জনপ্রিয় নায়ক সোহমের সঙ্গে জুটিবদ্ধ হয়ে সিনেমায় অভিনয় করবেন তিনি। ভালোবাসার রাজকন্যা শিরোনামের সিনেমায় এ জুটিকে দেখা যাবে। হেভেন মাল্টিমিডিয়ার ব্যানারে এ সিনেমাটি পরিচালনা করবেন সজল আহমেদ।

মিষ্টি জান্নাত এখন কলকাতায় অবস্থান করছেন। এ প্রসঙ্গে মিষ্টি জান্নাতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অনেকদিন ধরে এ সিনেমার কথা চলছে। সোহমের অভিনয় আমি পছন্দ করি। ইচ্ছে ছিল সোহমের সঙ্গে কাজ করার। অবশেষে সেটা পূর্ণ হতে চলেছে। আশা করছি, আমাদের এ জুটিকে দর্শক ভালোভাবেই নিবেন।

ইতিমধ্যে এ সিনেমার গানের কাজ শেষ হয়েছে। এ গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ভারতীয় সংগীতশিল্পী শান, শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সহ আরও অনেকেই।

বোঝে না সে বোঝে না, বাঙালি বাবু ইংলিশ মেম, লাভেরিয়া, প্রেম আমার ,অমানুষ সহ জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন সোহম। এদিকে মিষ্টি জান্নাত ২০১৪ সালের মাঝামাঝিতে লাভ স্টেশন সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর চিনি বিবি শিরোনামের আরও একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নতুন বছরের জানুয়ারিতেই মুক্তি পাবে এ সিনেমাটি।

ভালোবাসার রাজকন্যা ছাড়াও একই পরিচালকের ভালোবেসে ছুঁয়ে দিলাম শিরোনামের আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top