হটনিউজ স্পেশাল

আজকের রাশিফল (শুক্রবার, ৯ জানুয়ারি ২০১৫)

iojh-300x173মেষ: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। ভাগ্যোদয়ের জন্য সংস্থা পরিবর্তনের চেষ্টায় আশার আলো। সন্তানের উচ্চশিক্ষা নিয়ে দুশ্চিন্তা বাড়বে।

বৃষ: উদ্যমের অভাবে কর্মপরিকল্পনা ভন্ডুল হয়ে যেতে পারে। পাদপীড়ায় ক্লেশ ও চলাফেরায় অসুবিধা।

মিথুন: বুদ্ধিবলে ধুরন্ধর শত্রুর হাত থেকে মুক্তি। জ্ঞাতিবিরোধে সম্পত্তির দখল পেতে সমস্যা। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি।

কর্কট: অর্থনৈতিক ক্ষেত্রে নতুন যোগাযোগের সম্ভাবনা। স্নেহভাজন ব্যক্তির কাছে অপমান জুটতে পারে। ব্যবসায়ীদের পক্ষে শুভ দিন।

সিংহ: কর্মদক্ষতার স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। পরোপকারের প্রতিদানে উপহাস জুটতে পারে। গুরুজনের স্বাস্থ্যসঙ্কটে বহু ব্যয়।

কন্যা: বাধাবিঘ্ন সত্ত্বেও শ্রম ও নিষ্ঠায় কর্মোন্নতির ইঙ্গিত। সন্তানের বহির্মুখী মতিগতিতে সংসারে অশান্তি। শারীরিক দুর্বলতায় কাজকর্মে বাধা।

তুলা: ব্যবসা সম্প্রসারণের জন্য আর্থিক পরিকল্পনায় বাধা। কুটুম্বিতা নিয়ে স্বজনবর্গের বিরূপতায় সংসারে অশান্তি বাড়বে। জমিজমা ক্রয়ের শুভ যোগ।

বৃশ্চিক: বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করে কর্মক্ষেত্রে অগ্রগতি। পরিবহণ ব্যবসায় বাড়তি অর্থ বিনিয়োগ না-করাই ভালো। বাতজ বেদনা ভোগাবে।

ধনু: বহুমুখী প্রতিভার বিকাশ ও কৃতিত্বের স্বীকৃতি। সম্পত্তি ক্রয়ের উদ্যোগে জ্ঞাতিশত্রুর বাগড়া।

মকর: কর্মক্ষেত্রে সহকর্মীদের চাপ থাকায় সাবধান না-হলে ক্ষতির আশঙ্কা। ভাগ-বাঁটোয়ারার ব্যাপারে দুষ্ট ব্যক্তির খপ্পরে পড়ে ক্ষতির আশঙ্কা। স্বাস্থ্যের ব্যাপারে ভাবনার কিছু নেই।

কুম্ভ: বৃত্তিমূলক প্রশিক্ষণে সাফল্য ও কর্মে উন্নতি। সম্পত্তি-বিবাদে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি। কোনো কারণে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে।

মীন: অতিদম্ভের খেসারত দিতে হতে পারে। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মানসিক ক্লেশ।