সকল মেনু

আন্দোলনে নেতাকর্মি ও জনগনের সাড়া না থাকায় খালেদা জিয়া অসুস্থতার নামে ফান করছেন -সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম

10931066_10204459791887468_1440089819429606511_nদিলীপ গৌর, সিরাজগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য  মোহাম্মদ নাসিম বলেছেন,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ডাকা আন্দোলনে নেতাকর্মি ও জনগনের সাড়া না থাকায় অসুস্থতার ভাব করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। স্বাস্থ্যমন্ত্রী হিসাবে কথা দিচ্ছি, যদি তিনি আসলেই অসুস্থ হয়ে থাকেন তাহলে তিনি আমাকে বললে কথা দিচ্ছি তাকে সুস্থ করতে যত ডাক্তার লাগে আমি ডাক্তার পাঠিয়ে তাকে সুস্থ করার ব্যবস্থা করবো।  তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন বলছেন, সংলাপ চাই, নির্বাচন চাই এবং নিরপেক্ষ সরকার চাই। কিন্ত ২০১৯ সালের আগে দেশে কোন সংসদ নির্বাচন হবে না।

বুহস্পতিবার সকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সিরাজগঞ্জ বিশ্বঃবিদ্যালয় কলেজ মাঠে অনুষ্ঠিত সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বিএসির সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি,আর্ন্তজাতিক বিষায়ক সম্পাদক লেঃকর্ণেল ফারুক খান এমপি,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি,সদস্য এস এম কামাল হোসেন,এ এইচ এম খায়রুজ্জামান লিটন .আব্দুর রহমান এমপি,সাম্যবাদি দলের সভাপতি দিলীপ বড়ুয়া, ওয়াকাস পার্টি নেতা ফজলে হোসেন বাদশা এমপি,পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি।সিরাজগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য বৃন্দ এবং জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃৃবন্দ উপস্থি ছিলেন।
জাতীয় পতাকা উত্তোলন করে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্ধোধন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top