সকল মেনু

নতুন প্রেমে মজেছেন নেইমার!

1420698960ক্রিড়া প্রতিবেদক : শুরু হয়েছে নতুন বছর। আর নতুন বছরে নতুন প্রেমে মজেছেন নেইমার দ্য সিলভা। এমনই খবর প্রকাশিত হয়েছে স্পেনের ক্রীড়া পত্রিকাগুলোতে। স্পেনের আইনজীবী এলিজাবেথ মার্টিনেজের প্রেমে মজেছেন তিনি। মার্টিনেজ অবশ্য বয়সে নেইমারের চেয়ে ৪ বছরের সিনিয়র। কিন্তু তাতে কি? প্রেম কোনো বাঁধা মানে না।
সম্প্রতি নেইমার তার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ২৬ বছর বয়সী মার্টিনেজের আবেদনময়ী দুটি ছবি শেয়ার করেন। এরপর থেকেই নেইমারের নতুন প্রেমে মজার বিষয়টি নিয়ে গুঞ্জন ওঠে।
নেইমারের নতুন বান্ধবীর তালিকায় এলিজাবেথ মার্টিনেজের নাম ওঠার পর ইন্টারনেট সার্চ ইঞ্জিনে অসংখ্যবার এই নামটি খোঁজা হয়েছে। এতোদিন যিনি আড়ালেই ছিলেন এবার তিনি প্রকাশ্যে। তার ছবিতে অনেকটাই সয়লাব সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।
মার্টিনেজের সঙ্গে নেইমারের পরিচয় টুইটারে। পরিচয় থেকে ভালো লাগা। এরপর গেল এক মাস ধরে তারা ডেটিং করছেন বলে দাবি করেছে স্পেনের ক্রীড়া পত্রিকা এল মুন্ড দেপোর্টিভো। তবে মজার ব্যাপার হচ্ছে, নেইমারের নতুন এই প্রেমিকা বার্সেলোনার দারুণ ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বার্সেলোনার জার্সি পড়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top