সকল মেনু

আমিরের পর এবার নগ্ন হবেন সালমান

salmanবিনোদন ডেস্ক : পিকে সিনেমায় নগ্ন হয়ে ক্যামেরার সমনে এসেছেন মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। এবার তার দেখানো পথে পা বাড়িয়েছেন সালমান খান। তৈরি হতে চলেছে বডিগার্ড সিনেমার সিক্যুয়াল। আর সিনেমাতে চরিত্রের প্রয়োজনে বিবস্ত্র হতে হবে সালমান খানকে।সালমান ও করিনার সিনেমা বডিগার্ড ছিল সুপারডুপার হিট। আর সে কারণে এই ছবির সিক্যুয়াল তৈরির কথা ভেবে রেখেছিলেন সিনেমার পরিচালক ও প্রযোজক সংস্থা। কিন্তু ভালো স্ক্রিপ্টের অভাবে আটকে ছিল সিনেমাটির কাজ। সম্প্রতি শোনা যাচ্ছে প্রযোজক অতুলের একটি স্ক্রিপ্ট বেশ পছন্দ হয়ে গেছে। আর এই গল্প অনুসারে ছবির নায়কে চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে হবে। আর সিনেমার নায়ক যেহেতু সালমানই ঠিক হয়ে আছে। অগত্যা এবার নগ্ন হয়ে ফ্রেম বন্ধী হবেন সাল্লু।

তবে সিনেমার সম্পর্কে এখনি কিছু বলতে নারাজ অতুল। তিনি জানিয়েছেন, আমি এখনই বডিগার্ডের সিক্যুয়াল নিয়ে কোন কথা বলতে চাই না। এখন যদি কিছু বলি তাহলে একটার পর একটা প্রশ্ন উঠতে থাকবে। তবে যখন সিনেমাটির কাজ সম্পূর্ণ হয়ে যাবে, তখন আমি সবার প্রথমে আপনাদের এই সিনেমা সম্পর্কে জানাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top