সকল মেনু

চার জেলায় হরতাল চলছে

80277_Hortalহট নিউজ ডেস্ক : বিএনপির ডাকে বৃহস্পতিবার সকাল থেকে ৪ জেলায় হরতাল চলছে। এর মধ্যে সিলেট, নোয়াখালী ও যশোরে সকাল-সন্ধ্যা এবং বরিশালে আধাবেলার হরতাল চলছে।

আমাদের সিলেট প্রতিনিধি জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা এবং ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের প্রতিবাদে সিলেট মহানগরে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে মহানগর বিএনপি।

বুধবার সকালে নগরীর দরগাগেটে সমাবেশ থেকে এই হরতালের ঘোষণা দেন মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।

বরিশাল প্রতিনিধি জানান, বরিশাল নগর ছাত্রশিবিরের সভাপতি রহমত উল্লাহ সেলিমসহ ১২ নেতাকর্মীকে আটক করার প্রতিবাদে আধাবেলার হরতাল চলছে। বুধবার বিকালে শিবিরের বরিশার নগর প্রচার সম্পাদক মোঃ সাকলাইন মোস্তাক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই হরতালের ঘোষণা দেয়া হয়।

নোয়াখালী প্রতিনিধি জানান, পুলিশের সঙ্গে সংঘর্ষে দুই যুবদল কর্মী নিহত হওয়ায় জেলা যুবদল সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে।

যশোর প্রতিনিধি জানান, যশোর জেলাব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলছে। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামসহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতাদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এই হরতালের ডাক দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top