সকল মেনু

কালিগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় ছাত্রলীগের হামলা, ১ জন নিহত, আহত ১০

ঝিনাইদহআতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বুধবার সন্ধ্যায় ছাত্রলীগের হামলায় কমপক্ষে দশ নেতা কর্মী আহত হয়েছেন এবং আনন্দ মোহন ঘোষ (২৫) নামে একজন নিহত হয়েছে।

বুধবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় কালীগঞ্জ পৌর অডিটরিয়ামে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। জানা গেছে, বুধবার বিকালে কালীগঞ্জ পৌর অডিটরিয়ামে স্থানীয় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বর্ধিত সভা শুরু হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভপতি আব্দুল হাই। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আব্দুল আজিজ, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নান। অনুষ্ঠান চলার এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ছাত্রলীগের একটি গ্রুপের সদস্য লাঠি-সটা নিয়ে হামলা করে। এসময় তারা ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের বহনকৃত মাইুক্রোবাসটি ভাংচুর করে। এতে কমপক্ষে দশ নেতা কর্মীসহ  আনন্দ মোহন ঘোষ নামের একজন গুরুতর আহত হন।পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মারা যান। আনন্দ মোহন কালিগঞ্জের কুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও খেদাপাড়া গ্রামের ফটিক চন্দ্র ঘোষের ছেলে। কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান এ ঘটনার সত্যতা নিশ্চিত  করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top