সকল মেনু

গোপনে হাসপাতাল ছেড়েছেন রিজভী আহমেদ

80225_80191_87নিজস্ব প্রতিবেদক : চিকিৎসা শেষে হাসপাতাল ছেড়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। মঙ্গলবার গভীর রাতে তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাসপাতাল ত্যাগ করেন। তবে তিনি বর্তমানে কোথায় আছেন তা জানা যায়নি।

এব্যাপারে অ্যাপোলো হাসপাতালের ডিউটি ম্যানেজার মফিজুল ইসলাম সাংবাদিকদের বলেন, বুধবার ভোর ৪টার পর থেকে রিজভীকে আহমেদকে পাওয়া যাচ্ছে না।

এব্যাপারে পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) সাইদুর রহমান সাংবাদিকদের বলেন, রিজভী আহমেদ সুস্থ হওয়ার পর ডাক্তার তাকে রিলিজ দিয়েছেন, তাই হয়তো তিনি হাসপাতাল ছেড়ে চলে গেছেন। তাছাড়া তাকে গ্রেফতার কিংবা আটক রাখা হয়নি। তিনি যদি চলে গিয়ে থাকেন তাহলে সেটা হাসপাতাল কর্তৃপক্ষের বিষয়।

তবে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক প্রফেসর আমিনুল ইসলাম বলেন, ‘আমরাও শুনেছি রিজভী ভাই হাসপাতালে নেই। কিন্তু তার সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে পারছি না। এতো পুলিশি প্রহরায় হাসপাতাল থেকে তিনি পালিয়ে যান কীভাবে? আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে অন্য কোথাও নিয়ে গেছে হয়তো।’

প্রসঙ্গত, এর আগে গত শনিবার রাতে শারীরিকভাবে অসুস্থ বোধ করলে নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে গোয়েন্দা পুলিশ তাকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনি পুলিশ প্রহরায় চিকিৎসাধীন ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top