সকল মেনু

ইটিভির চেয়ারম্যানের রিমান্ড শুনানী ৮ জানুয়ারি

Etvনিজস্ব প্রতিবেদক : সংবাদ প্রচার করার কারণে পর্নোগ্রাফি আইনে দায়ের করা একটি মামলায় একুশে টেলিভিশনের (ইটিভি) চেয়ারম্যান আবদুস সালামকে মহানগর সিএমএম আদালতে হাজির করেছে পুলিশ। একই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে মহানগর হামিক মেহের নিগার সুচনার আদালতে ক্যান্টনমেন্ট থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে হাজির করা হয়। পরে আদালত আগামী ৮ জানুয়ারি রিমান্ড আবেদনের শুনানীর দিন ধার্য করেছেন।

এর আগে মঙ্গলবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আব্দুস সালামকে গ্রেফতারের বিষটি নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মনিরুল ইসলাম।

তিনি জানান, একুশে টেলিভিশনের অপরাধ বিষয়ক অনুষ্ঠান ‘একুশের চোখ’ এ প্রচারিত প্রতিবেদনের কারণে ক্যান্টনমেন্ট থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়। গত ২৬শে নভেম্বর ক্যান্টনমেন্ট থানায় এক নারী এ মামলাটি দায়ের করেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এর আগে, গত রাত সাড়ে তিনটার দিকে বাসায় যাওয়ার সময় অফিসের নীচ থেকে ডিবি পুলিশের একটি দল ইটিভি চেয়ারম্যানকে আটক করে নিয়ে যায়। ইটিভি চেয়ারম্যানের গাড়ি চালক বাদল সাংবাদিকদের জানান, চেয়ারম্যানকে নিয়ে ইটিভির গাড়ি পার্কিং থেকে বের হতেই হঠাৎ ১০/১২ জন লোক এসে গাড়ি ঘিরে ফেলে। তারা আবদুস সালামের পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে নামতে বলে। তিনি নামতে অস্বীকৃতি জানালে একজন জোর করে গাড়ি চালককে নামিয়ে দেয়। এরপর সাদা পোশাকদারী একজন গাড়িতে উঠে চালিয়ে নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top