সকল মেনু

সিলেটে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, ভাঙচুর

8016সিলেট প্রতিনিধি : সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার তেলিরাইয়ে পুলিশের সাথে ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এসময় ছাত্রদল নেতাকর্মীরা ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। তাদেরকে ছত্রভঙ্গ করে দিতে পুলিশ ২৪ রাউন্ড শর্টগানের গুলি ও ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তেলিরাইয়ে সিলেট-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

তেলিরাইয়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে ৮-১০টি গাড়ি ভাঙচুরের দাবি করেছে ছাত্রদল। তবে পুলিশ জানিয়েছে ওই সময় কোন গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেনি। ছাত্রদল সহিংসতা শুরুর আগেই তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ জানান- মঙ্গলবার সকাল ১০টার দিকে অর্ধশতাধিক নেতাকর্মী তার নেতৃত্বে তেলিরাইয়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ৮-১০টি গাড়ি ভাঙচুর করেন।

ছাত্রদল নেতাদের দাবি অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেলও নিক্ষেপ করা হয়। একপর্যায়ে পুলিশ গুলি ছুঁড়লে ছাত্রদল নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যান।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, সিলেট-ঢাকা মহাসড়কের তেলিরাইয়ে ছাত্রদল নেতাকর্মীরা জড়ো হয়েছিল। খবর পেয়ে পুলিশ ২৪ রাউন্ড শর্টগানের গুলি ও ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দিয়েছে। পুলিশী তৎপরতার কারণে ছাত্রদল নেতাকর্মীরা কোন যানবাহনের ক্ষতি করতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top