সকল মেনু

কদমতলীতে পুলিশের গাড়িতে আগুন, আনসার সদস্য দগ্ধ

562352নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলীতে পুলিশের গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে এক আনসার সদস্য দগ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধ আনসার সদস্য মনোয়ার হোসেন (৪৫) জানান, কদমতলীর লাল মসজিদের পাশে ভোর সাড়ে পাঁচটার দিকে একটি গাড়ি রিকুইজিশন করে তিনি একাই থানার দিকে যাচ্ছিলেন। এসময় একদল ছেলে এসে  প্রথমে গাড়িটি ভাঙচুর করে। পরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার দু’হাত ও মুখমন্ডল ঝলসে যায়। আহত অবস্থায় কদমতলী থানার এসআই মিজানুর রহমান তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করায়।

৫ জানুয়ারি বিএনপিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে সমাবেশ করতে না দেয়ায় এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে রাখাসহ গ্রেফতার-নির্যাতনের প্রতিবাদে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top