সকল মেনু

নাটোরে গুলিতে বিএনপির ২ কর্মী নিহত

46156নাটোর প্রতিনিধি : নাটোরের তেবারিয়ায় আওয়ামী লীগ সমর্থকদের গুলিতে বিএনপির দুই কর্মী মারা গেছেন। এ সময় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে র‌্যাব পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, সোমবার সকালে শহরের তেবারিয়া এলাকায় বিএনপি ও আওয়ামী লীগ কর্মিরা দুই দলের আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও এক পর্যায়ে সংঘর্ষ এবং গুলাগুলি শুরু হয়। এ সময় আহত হয় অনেকে। এদের মধ্যে আহত রাকিব আলী ও রায়হানকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই জনকে মৃত ঘোষণা করেন। রাকিব তেবারিয়া এলাকার চাঁন মিয়ার ছেলে।

বিএনপি নিহত দুইজনকে তাদের কর্মি বলে দাবী করেছেন। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় র‌্যাব , পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। আহত বাকি দের নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top