সকল মেনু

প্রেসক্লাবে দু’পক্ষের পাল্টাপাল্টি অবস্থানে উত্তেজনা

PCনিজস্ব প্রতিবেদক : রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অয়োজিত বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন এবং সাংবাদিক ইউনিয়নের সমাবেশ, পেশাজীবী পরিষদের বহিরাগতদের অংশগ্রহণে পণ্ড হয়েছে বলে অভিযোগ করেছেন সাংবাদিক নেতা ও প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। তাৎক্ষণিকভাবে পেশাজীবী পরিষদ নেতাদের বহিরাগতদের নিয়ে প্রেসক্লাব ত্যাগ করার আহ্বান জানান তিনি।

সোমবার দুপুরে প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি শুরু করে বিএফইউজে। একইসময়ে, প্রেসক্লাবের ভেতরে পেশাজীবী পরিষদের ব্যানারে আয়োজিত আলোচনা সভায় যোগ দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এরপর বিএফইউজে নেতারা প্রেসক্লাবে বহিরাগত ও রাজনৈতিক নেতাদের অনুপ্রবেশ প্রেসক্লাবের পবিত্রতা নষ্ট করার অভিযোগ তোলেন। একপর্যায়ে একবার বাইরে এলেও প্রতিবাদের মুখে আবার প্রেসক্লাবের ভেতরে চলে যান মির্জা ফখরুল।

এসময়, ভেতরে-বাইরে দু’পক্ষের পাল্টাপাল্টি অবস্থানে উত্তেজনা সৃষ্টি হয় প্রেসক্লাব চত্বরে।

পরে তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী সাংবাদিকদের জানান, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বহিরাগতদের নিয়ে পেশাজীবী পরিষদ নেতারা প্রেসক্লাব ত্যাগ না করলে তারা তাদের বের করে দিতে বাধ্য হবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top