সকল মেনু

বাংলামোটরে ছাত্রদলের অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর

46133নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ব্যাপক গাড়ি ভাঙচুর করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। তাদের মিছিল থেকে প্রায় দুই ডজন ককটেল বিস্ফোরণও ঘটানো হয়েছে।

রাজধানীর হাতিরপুল থেকে রবিবার দুপুরে প্রায় দুই শতাধিক ছাত্রদলের বিক্ষুব্ধকর্মী মিছিল নিয়ে বাংলামোটর এলাকায় যায়। সেখানে গিয়ে রাস্তায় জ্যামে আটকে থাকা অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর চালায়।

ছাত্রদলের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানের নেতৃত্বে ওই মিছিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই শতাধিত ছাত্রদলকর্মী অংশ নেয়। মিছিলে ছিলেন ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া মো. রাসেল, আব্দুল করিম সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয় নেতা আবুল বাশার সিদ্দিকী, মাঈনুল ইসলাম, নজরুল ইসলাম নাহিদ, রওনকুল ইসলাম শ্রাবন, রোকনুজ্জামান রোকন, লিংকন আশরাফ, রিজভী আহমেদ, জাহাঙ্গীর আলম, আসাদ, নাজমুল ইসলাম প্রমুখ।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘ভাঙচুরের ঘটনা শুনেছি। এটা ইস্টার্ন প্লাজার বিপরীত পাশে ঘটেছে। এলাকাটি কলাবাগান থানার সীমানায়।’

তবে কলাবাগান থানার ডিউটি অফিসার সাইফুল ইসলাম গাড়ি ভাঙচুরের ঘটনা অস্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top