সকল মেনু

সারাদেশে ৩য় সেরা মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল

 হটনিউজ ডেস্ক ঢাকা: সারাদেশে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় মেধাতালিকায় দেশসেরা বিদ্যালয়গুলোর মধ্যে ৩য় স্থান অর্জন করেছে রাজধানী উত্তরার মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল। এবছর মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১১৩৩ জন ছাত্র ছাত্রী প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে। পাসের হার ১০০%। উত্তীর্ণদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ১০৫৬ জন এবং ‘এ’ গ্রেড পেয়েছে ৭৭ জন শিক্ষার্থী।

উল্লেখ্য, মাইলস্টোন কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল ২০১৩ সালে দেশসেরা ৩য় স্থান এবং ২০১২ সালে  দেশসেরা ৪র্থ স্থান অধিকার করেছিল।
ধারাবাহিকভাবে দেশসেরাদের তালিকায় থাকার বিষয়ে মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ কর্নেল নুরন্ নবী (অব.) জানান, শিশু বান্ধব পড়ার পরিবেশ, দক্ষ শিক্ষক শিক্ষিকা এবং অভিভাকদের সর্বাত্মক সহযোগিতার ফলে আমরা প্রত্যাশা মতো ভালো করতে পরছি। আমরা এখানেই থেমে না থেকে নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করবো। আমার বিশ্বাস, সকলের সার্বিক সহযোগিতায় শিক্ষার মান বজায় রেখে আমরা অনেক দূর এগিয়ে যেতে পারবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top