খেলা

বিশ্বকাপে ভাল করতে সবাইকে সেরাটা উজাড় করে দিতে হবে

sakib9ক্রিড়া প্রতিবেদক : বিগব্যাশে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বিশ্বকাপে ভাল খেলতে চান সাকিব আল হাসান। সেই সঙ্গে বিশ্ব সেরা অলরাউন্ডার বললেন, বিশ্বকাপে ভাল করবে বাংলাদেশ। এজন্য সবাইকে সেরাটা উজাড় করে দিতে হবে। নিজের নতুন ব্যবসা প্রতিষ্ঠান ‘ফিয়েস্তার’ পরিচিতি অনুষ্ঠানে এসব কথা বলেন সাকিব। পাশাপাশি ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাকিব জানান, ব্যবসার থেকে মাঠের খেলাই তার কাছে বড় বিষয়।

নিজের ব্যবসা জগতের আরো একটি ধাপে পা রাখলেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। এবার যোগ দিলেন ইভেন্ট ম্যানজম্যান্ট প্রতিষ্ঠানে। ফিয়েস্তা নামের এ প্রতিষ্ঠানের চেয়ারম্যান টাইগার ব্যাটসম্যান সাকিব। মাত্র ২৭ বছর বয়সে খেলা ও ব্যবসা দুটোতেই দারুণ এগোচ্ছেন সাকিব। সবুজ মাঠের পিচ নাকি ব্যবসা বাণিজ্যের কঠিন হিসেব নিকেশ। কোনটা বেশি চ্যালেঞ্জ?

সাকিব আল হাসান বলেন, ‘আমার এখনো দায়িত্ব ক্রিকেট খেলা এবং যতদিন সম্ভব বাংলাদেশের হয়ে খেলা। এখনো আমার জীবনের একমাত্র ফোকাস হচ্ছে ক্রিকেট, তবে খেলার বাইরেও আমার একটা জীবন আছে, তাই এসব ব্যবসার সাথেও আছি।’

তবে, সাকিব থাকবে আর সেখানে ক্রিকেট নিয়ে প্রশ্ন থাকবে না। প্রশ্ন উঠলো বিশ্বকাপের পেস কন্ডিশনে কেমন করবে বাংলাদেশ। বিশ্ব সেরা অল রাউন্ডার এসবকে পাত্তা দিচ্ছেন কোথায়?