সকল মেনু

‘অনুমতি না পেলেও ৫ জানুয়ারি বিএনপির সমাবেশ’

82240.jpgনিজস্ব প্রতিবেদক : অনুমতি না পেলেও আগামী ৫ জানুয়ারি বিএনপি সমাবেশ করবে বলে জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক। শনিবার দুপুরে ডিএমপি কার্যালয় থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সমাবেশের অনুমতির বিষয়ে জানতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে যান বিএনপির ৩ সদস্যদের প্রতিনিধি দল। অপর ২ সদস্য হলেন- দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু এবং বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি।
জয়নুল আবদিন ফারুক বলেন, সমাবেশের অনুমতির বিষয়ে জানতে আমরা ডিএমপি কার্যালয়ে গিয়েছিলাম। সেখানে দায়িত্বশীল কেউ ছিল না। ফলে আমরা কারো সঙ্গে কথা বলতে পারিনি।
তিনি বলেন, অনুমতি না পেলেও আগামী ৫ জানুয়ারি বিএনপি সমাবেশ করবে।
এর আগে শুক্রবার বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমদ জানিয়েছেন, অনুমতি না পেলেও নয়াপল্টনে সমাবেশ করা হবে।
প্রসঙ্গত, বুধবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলনে ৫ জানুয়ারিকে গণতন্ত্র হত্যা দিবস ঘোষণা করে কর্মসূচি ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top