সকল মেনু

নিউজিল্যান্ড ২২১ রানে অলআউট

Newzilenক্রিড়া ডেস্ক : ওয়েলিংটনে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে স্বাগতিক নিউজিল্যান্ড ২২১ রানে অলআউট হয়েছে। শনিবার শ্রীলঙ্কার নুয়ান প্রদীপ ও সুরঙ্গা লাকমলের বোলিং তোপে মাত্র ৫৫.১ ওভারে গুটিয়ে যায় নিউজিল্যান্ড।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি ম্যাককুলাম বাহিনী। ইনিংসের অস্টম ওভারের প্রথম বলেই দলীয় ৩১ রানে টম লাথামকে হারায় তারা।

থিতু হতে পারেননি আরেক ওপেনার হামিশ রাদারফোর্ডও (৩৭)। প্রদীপের হাতে থেমে যান তিনি।

এরপর তৃতীয় উইকেটে গিয়ে কেন উইলিয়ামসন ও রস টেলর প্রতিরোধ গড়েন। কিন্তু দলীয় ১৪১ রানের সময় বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয় টেলরকে। ৭২ বলে ৩৫ রান করেন নিউজিল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যান।

তবে আরেক পাশে আস্থা দেখাতে থাকেন উইলিয়ামসন। শেষ পর্যন্ত দলের পক্ষে সর্বোচ্চ ৬৯ রান করে আউট হন তিনি।

এদিন শূন্য রানে ফিরে যান দুরান্ত ফর্মে থাকা ব্রেন্ডন ম্যাককুলাম। অধিনায়কের বিদায়ের পর নিউজিল্যান্ডের লেজ আর বেশিক্ষণ দাঁড়াতে পারেনি। ফলে ৫৫.১ ওভারে ২২১ রানেই থেমে যেতে হয় ব্লাক ক্যাপসদের ইনিংস।

শ্রীলঙ্কার পক্ষে নুয়ান প্রদীপ ১৬ ওভারে ৬৩ রান দিয়ে চারটি উইকেট দখল করেন। সুরঙ্গা লাকমল তিনটি ও ধামিকা প্রসাদ দুটি উইকেট শিকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top