সকল মেনু

এসিডে ঝলসে গেছে শরীয়তপুরের বর ও শিশুসহ ৫ জন

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: শরীয়তপুরের সখিপুরে বছরের শুরুতে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেছে শিশুসহ ৫ জন। ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে উপজেলার চেয়ারম্যান বাজারের কালামিয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।
ঝলসে যাওয়া গুরুতর আহত ৫ জনকে প্রথম চাঁদপুর জেনারেল হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে ভোরে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে নিয়ে ভর্তি করা হয়।
ঘটনার শিকার পরিবারের সদস্য ইউনুস সরকার জানান, বুধবার রাতে তার ছোট ভাই সেলিম সরকারের বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। মধ্যরাতে সেখানকার বৈদ্যুতিক জেনারেটরের সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে দুর্বৃত্তরা এসিড ছুড়ে মারে। এতে তার ভাইসহ দু‘টি শিশু ও দু‘জন মহিলা এসিডে দগ্ধ হন। তিনি এই ঘটনার জন্য এলাকার বখাটে যুবক ফাহাদ, বাদশা ও সিফাতকে দায়ী করেন। তিনি অভিযোগ করেন, গত এক সপ্তাহ আগে সিফাত তাকে হুমকি দিয়ে বলেছে, সেলিম যাকে বিয়ে করবে ওই মেয়ের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সিরাজুল ইসলাম জানান, আক্রান্তদের শরীরের বেশির ভাগ অংশ ঝলসে গেছে। তাই জরুরি ভিত্তিতে তাদের ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top