সকল মেনু

মৌলভীবাজারে অটো রিক্সা ও জীপ শ্রমিকের মধ্যে সংর্ঘষ : আহত ১৫

Moulvibazar cng geep driver clash 01মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি সিএনজি অটো রিকসা ও জীপ গাড়ীর মধ্যে অভারট্রেকের ঘটনা নিয়ে দুই ড্রাইভারের কথা কাটাকাটির জের ধরে  আজ বিকেল থেকে দফায় দফায় উভয় সমিতির মধ্যে  সংঘর্ষ চলছে । এ ঘটনায় সন্ধা থেকেই শহরে কয়েক ঘন্টা যান চলাচল রয়েছে বন্ধ ছিল। পরিস্থিতি রয়েছে থমথমে।
সংঘর্ষকারীরা এখন পর্যন্ত একটি জীপ, লাইট্রেস, প্রাইভেট কার ও সিএনজি চালিত অটো রিক্সাসহ প্রায় ২০টি গাড়ী ভাংচুর করেছে। তাদের ইট পাটকেল ও লাঠির আঘাতে যাত্রী ও ড্রাইভারসহ আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।  শহর জোড়ে বিরাজ করছে আতংক। ভয়ে ব্যবসায়ীরা বন্ধ করে দিয়েছেন তাদের দোখান পাঠ। বর্তমানে  প্রায় সহস্রাধিক সিনএনজি চালিত অটো রিক্সার চালক ও কয়েকশ লাইট্রেস ও কার ও জীপ পরিবহন শ্রমিক ইউনিয়নের চালক লাঠি সোটা হাতে নিয়ে দুই দিকে অবস্থান নিয়ে রয়েছেন। উভয় পক্ষই অপর পক্ষের গাড়ী সামনে পেলে ভাংচুর করছেন। আহতদের বেশ কয়েকজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top