সকল মেনু

র‌্যাবের আইন কর্মকর্তাসহ ছয়জনের বিরুদ্ধে দুদকের মামলা

দুদকনিজস্ব প্রতিবেদক : অর্পিত সম্পত্তি ব্যক্তির নামে নামজারী করে মোট এক কোটি ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে র‌্যাব সদর দফতরের আইন কর্মকর্তাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার রাজধানীর তেজগাঁও থানায় দুদকের সহকারী পরিচালক আবু বকর সিদ্দীক বাদী হয়ে মামলাটি (মামলা নং-৪১) করেন।

মামলায় অভিযুক্তরা হলেন- র‌্যাব ফোর্সেস সদর দফতরের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (কোতয়ালী সার্কেলের সাবেক ভূমি সহকারী কমিশনার) মোহাম্মদ আনিসুর রহমান, ধানমন্ডি সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও কোতয়ালী সার্কেলের সাবেক সার্ভেয়ার সমর চন্দ্র সূত্রধর, সাবেক ভূমি সহকারী কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) মো. হুমায়ুন মোল্লা, ঢাকা জেলার ওয়ারী থানার কাপ্তান বাজারের মোহাম্মদ আলী হোসেন, মো. মহিউদ্দীন ও জিনাত আরা পারভীন।

আসামিরা পরস্পর যোগসাজশে আট শতাংশ অর্পিত সম্পত্তি ব্যক্তির নামে নামজারী করে মোট এক কোটি ১০ লাখ টাকা আত্মসাৎ করেন। অভিযোগটি দুদকের অনুসন্ধানে প্রমাণিত হওয়ায় দণ্ডবিধির ৪০৯/১০৯ এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top