সকল মেনু

পিএসসিতে আবারও চট্টগ্রাম বিভাগে শীর্ষে কুমিল্লা মডার্ন স্কুল

 স্টাফ রিপোর্টার,হটনিউজ২৪বিডি.কম,কুমিল্লা: ২০১৪ সালের প্রাথামিক সমাপনি পরীক্ষা (পিএসসি) তে এবারও চট্টগ্রাম বিভাগে শীর্ষস্থান দখল করে রেখেছে কুমিল্লার ঐতিহ্যবাহী মর্ডান স্কুল। ৩০ ডিসেম্বর দুপুরে দেশব্যাপী ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাথমিক সমাপনি পরীক্ষা(পিএসসি) এর প্রকাশিত ফলাফল সূত্রে জানা যায়, এবারও চট্টগ্রাম বিভাগে শতভাগ ফলাফল ও সর্বোচ্চ সংখ্যক জিপিএ-৫ নিয়ে শীর্ষস্থানে রয়েছে কুমিল্লা মর্ডান স্কুল। স্কুলটি থেকে এবছর ৭৬৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে ৭৬৫ জনই কৃতিত্বের সাথে পাশ করেছে। যার মোট ফলাফল শতভাগ। শতভাগ পাশ করা এই স্কুল থেকে এবছর জিপিএ-৫ পেয়েছে ৪৭৭ জন শিক্ষার্থী তার মধ্যে ছাত্র-২২৩ জন এবং ছাত্রী ২৫৪ জন। স্কুলটি গত বছরও সারা দেশে ৭ম এবং চট্টগ্রাম বিভাগে শীর্ষস্থানে ছিলো। এবারও মর্ডান স্কুল তাদের সফল্য ধরে রাখতে সক্ষম হয়েছে। এব্যপারে স্কুলের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক অধ্যক্ষ আফজল খান সাংবাদিকদের বলেন। কুমিল্লা মর্ডান স্কুল কুমিল্লার সকলের স্কুল। কুমিল্লা মর্ডান স্কুল চট্টগ্রাম বিভাগে প্রথম হওয়ার পিছনে স্কুলের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম, ছাত্র-ছাত্রীদের দিনরাত পড়াশোনা এবং অভিবাবকদের সার্বিক সহযোগিতাই আমাদের এ অর্জন এনে দিয়েছে। আমরা সকলের নিকট দোয়া কমনা করি স্কুলটি যেন তার সাফল্য অব্যাহত রাখতে পারে সে জন্যও আমি কুমিল্লাবাসীর সহযোগিতা কামনা করি। আমি মনে করি কুমিল্লা মর্ডান স্কুল শুধু চট্টগ্রাম বিভাগেই নয় সারা দেশে প্রথম স্থান অধিকার করবে এটাই আমার প্রত্যাশা।
ক্যাপশন
পিএসসিতে চট্টগ্রাম বিভাগে শীর্ষস্থান আবারও দখল করে রেখেছে কুমিল্লার ঐতিহ্যবাহী মর্ডান স্কুল। ফলাফল প্রকাশের পর শিক্ষার্থীদের বাঁধ ভাঙ্গা উল্লাস  এবছর স্কুলটি থেকে ৭৬৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে ৭৬৫ জনই পাশ করেছে। মধ্যে ৪৭৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top