সকল মেনু

অগণতান্ত্রিক উপায়ে আন্দোলন-সংগ্রাম করে নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা জ্বালাও-পোড়াও করে এবং অগণতান্ত্রিক উপায়ে আন্দোলন-সংগ্রাম করে তাদের নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। ৫ জানুয়ারি বিএনপির সমাবেশের বিষয়ে তিনি বলেন,  তাদের কার্যক্রমের উপর ভিত্তি করে আইন-শৃঙ্খলা বাহিনী সিদ্ধান্ত নিবে। তিনি আরো বলেন, এ বছর আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালই ছিল এবং সুন্দরভাবে কেটেছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন, ২০১৫ সালও ভালো যাবে এবং ২০১৯ সাল পর্যন্ত ভালই কাটবে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মঙ্গলবার দুপুরে চাঁদপুরে কোস্টগার্ড স্টেশনের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এর আগে তিনি উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, বাংলাদেশ কোস্টগার্ডকে শক্তিশালী করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। উদ্বোধনকৃত স্টেশনটি চট্টগ্রাম-ঢাকা নৌ-পথের চাঁদপুর অংশের নিরাপত্তা বিধান এবং মেঘনা নদীতে জাটকা নিধন বন্ধের বিষয়ে জোড়ালো ও কার্যকর ভূমিকা রাখতে সক্ষম হবে। নানাবিধ সীমাবদ্ধতার মধ্য দিয়েও কোস্টগার্ড চোরাচালান রোধ, জাটকা নিধন, সমুদ্র নৌ-পথ সুরক্ষাসহ বিভিন্ন আইন-শৃঙ্খলার কাজে নিয়োজিত থেকে অভাববনীয় সাফল্য অর্জন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি, কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম মকবুল হোসেনসহ সামরিক ও বেসামরিক বাহিনীর কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top