অপরাধ ঢাকা রাজনীতি

সিএনজিতে মিরপুরে আগুন, দগ্ধ ৩

 স্টাফ করেসপন্ডেন্ট, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: মিরপুর মিরপুরে সিএনজিতে আগুন, দগ্ধ ৩ঢাকা: রাজধানীর মিরপুরে কাজীপাড়ার একটি চলন্ত সিএনজিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই সিএনজিতে থাকা একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন।
রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আগামীকাল সোমবার বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতালকে সামনে রেখে রোববার দুপুরেই রাজধানীতে বিজিবি মোতায়েন করা হয়। এরইমধ্যে রাজধানীর পল্টন মোড়ে সচিবালয়ের একটি স্টাফ বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পল্টন, শাহবাগ এলাকায় ককটেলের বিস্ফোরণের খবরও পাওয়া যায়। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

দগ্ধরা হলেন- শামসুন্নাহার (৫০), আনিকা আকতার (১৮) ও তানজিমুল হক (২৫)। শামসুন্নাহারের শরীরের ৯ শতাংশ পুড়ে গেছে, আনিকার পুড়েছে ১ শতাংশ ও তানজিমুলের পুড়েছে ১০ শতাংশ। জানা গেছে, তারা নোয়াখালীর হাতিয়া থেকে চিকিৎসক দেখাতে ঢাকাতে এসেছিলেন। মিরপুরে এক আত্মীয়ের বাসায় ছিলেন তারা। রোববার শান্তিনগরের পপুলার ডায়াগনস্টিক সেন্টার থেকে মিরপুরের বাসায় ফেরার পথে কাজীপাড়ায় তাদের সিএনজিতে আগুন ধরিয়ে দেয়া হয়।দগ্ধ তানজিমুল হক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলার তৃতীয় বর্ষের ছাত্র।