সকল মেনু

হরিণাকুন্ডু থেকে কৃষকের লাশ উদ্ধার

 ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার খলিশাকুন্ডু গ্রাম থেকে রোববার সকালে আব্দুস সাত্তার (৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুস সাত্তার একই গ্রামের মৃত আদালত হোসেনের ছেলে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল কবীর জানান, রোববার সকালে হরিণাকুন্ডু উপজেলার খলিশাকুন্ডু গ্রামের একটি পান ক্ষেতে গলায় মাফলার পেচানো আব্দুস সাত্তারের লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রোববার সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, শনিবার সন্ধ্যায় প্রতিবেশি বদর উদ্দীনের ছেলে রণকের বাড়িতে আব্দুস সাত্তার উকিঁ দেয়। এ ঘটনার জের ধরে সাত্তারকে শ্বাস রোধ করে হত্যা করা হতে পারে বলে পুলিশের সন্দেহ। নিহত সাত্তারের পরিবারের অভিযোগ রণকের লোকজন সাত্তারকে গলায় মাফলার পেচিয়ে শ্বাস রোধ করে হত্যার পর লাশ পান বরজে লুকিয়ে রাখে। এ ঘটনার পর থেকে রণক গা ঢাকা দিয়েছে।এ ব্যাপারে হরিণাকন্ডু থানায় একটি হত্যা মামলা দায়েরের পত্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top