সকল মেনু

মৃত ঘোষণার ৩ ঘণ্টা পর কেঁদে উঠল শিশু

 হিলি(দিনাজপুর) প্রতিনিধি : হাকিমপুর উপজেলার হিলিতে এক নবজাতককে চিকিৎসক কর্তৃক মৃত ঘোষণার তিন ঘণ্টা পর জীবিত হওয়ার ঘটনা ঘটেছে। রোববার সকাল ৮টায় হাকিমপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জালালপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে জালালপুর গ্রামের মমিনুরের স্ত্রী নূরজাহানের (২৫) প্রসব ব্যথা উঠলে তাকে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়। রোববার ভোর সাড়ে ৫টায় একটি পুত্রসন্তান জন্ম দেন নূরজাহান। কিন্তু সন্তানটির মধ্যে প্রাণের কোনো সাড়া না পেয়ে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা দেন।

এরপর শিশুটিকে দাফনের জন্য পরিবারের লোকজন জালালপুর গ্রামে এনে আজ সকাল ৮টার দিকে দাফনের পূর্বে গোসল করাতে নিলে হঠাৎ শিশুটি কেঁদে ওঠে। এ সময় হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বললে জয়পুরহাট নিয়ে যাওয়ার কথা বলেন। তারা দ্রুত তাকে জয়পুরহাট হাসপাতালে নিয়ে যায়। এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে আলোড়ন পড়ে যায়।

পৌরসভার জালালপুর ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিনহাজুল ইসলাম লিটন হটনিউজ২৪বিডি.কমকে বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে নবজাতকটিকে জয়পুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে নবজাতক ও তার মা চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top