সকল মেনু

জয়পুরহাটে চিনিকল কেজি বিদ্যালয়ের ৫০বছর পূর্তি উদযাপিত

  এসএস মিঠু ,জয়পুরহাট : শুক্রবার জয়পুরহাটে নানা আয়োজনে জেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান জয়পুরহাট চিনিকল কেজি এবং উচ্চ বিদ্যালয়ের ৫০বছর পূর্তি উপলক্ষে দিনব্যাপি আনন্দমুখর ‘সুবর্ণ জয়ন্তী উৎসব’ উদযাপিত হয়েছে । এ উপলক্ষে সকালে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এক বর্ণাঢ্য বিশাল আনন্দশোভা যাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিদ্যালয় মাঠে গিয়ে সমবেত হয়।পরে সেখানে পতাকা উত্তোলন, বেলুন উড্ডয়ন ও  জাতীয় সংগীতের মাধ্যমে দিনব্যাপি অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আজিজুর রহমান।  বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মোখলেছার রহমান সরকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুল আলম দুদু।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প সংস্থার পরিচালক (ইক্ষু উন্নয়ন ও গবেষনা),অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোরশেদ আলম,জয়পুরহাট পৌরসভার মেয়র আব্দুল আজিজ মোল্লা, জয়পুরহাট সুগার মিলের মহাব্যবস্থাপক আব্দুস সালাম, সুবর্ণ জয়ন্তী উৎসবের আহবায়ক তারিক আলম রাজা প্রমুখ।

রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় কর্মরত ও বিদেশ থেকে আসা শতাধিক চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী,বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষক,সাংবাদিক,সরকারি কর্মকর্তা সহ দেড় হাজারেরও বেশি প্রাক্তন ছাত্রছাত্রীরা এ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।অনুষ্ঠানের শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top