গোপালগঞ্জ জাতীয়

গোপালগঞ্জে ইজি বাইকে নারী পুলিশ কনষ্টেবলের মর্মান্তিক মৃত্যু

12

গৌরাঙ্গ লাল দাস,হটনিউজ২৪বিডি.কম, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইকের মোটরে ওড়না পেঁচিয়ে মনিষা পারভীন (২৩) নামে এক নারী পুলিশ কনষ্টেবলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে টুঙ্গিপাড়া বাইপাস সড়কের গ্রামীনব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।
মনিষা পারভীন নরসিংদী জেলা পুলিশ লাইনে কনষ্টেবল (নং ১২৩৬) পদে কর্মরত ছিলেন। তিনি জামালপুর জেলার মেলানদহ উপজেলার জির ঘোষেরপাড়া গ্রামের মোখলেসুর রহমানের মেয়ে।
টুঙ্গিপাড়া থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার টুঙ্গিপাড়া সফর উপলক্ষে নিরাপত্তার কাজের দায়িত্ব পালন করতে মনিষা পারভীন বৃহস্পতিবার কর্মস্থল নরসিংদী জেলা পুলিশ লাইন থেকে টুঙ্গিপাড়া আসেন। তিনি টুঙ্গিপাড়া এসে সরকারি শেখ মুজিবুর রহমান স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী রেষ্ট হাউসে ওঠেন। শুক্রবার সকালে কনষ্টেবল নিগার সুলতানা ও মরিয়মকে সাথে নিয়ে মনিষা বঙ্গন্ধুর সমাধিসৌধ ঘুরে দেখতে যান। ইজি বাইকে করে রেষ্ট হাউসে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী পুলিশের নারী কনষ্টেবল নিগার সুলতানা জানান, বঙ্গবন্ধুর সমাধিসৌধ দেখা শেষ করে আমি ,মরিয়ম ও মনিষা সরকারি শেখ মুজিবুর রহমান স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী রেষ্ট হাউসে যাওয়ার জন্য ইজি বাইকে উঠি। মনিষা চালকের পাশে বসে মোবাইলে কথা বলছিল। অসাবধানতা বসত তার ওড়না ইজিবাইকের মোটরে পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায়। ইজিবাইক টুঙ্গিপাড়া বাইপাস সড়কের গ্রামীনব্যাংকের সামনে আসলে মনিষা ইজি বাইক থেকে পড়ে যায়। আমরা তাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া হাসপতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক জানান হাসপতালে আনার আগে সে মারা গেছে। মনিষার মৃত্যুর খবর শুনেই ইজিবাইক চালক পালিয়ে যায়।

###নূরে আলম জীবন###