সকল মেনু

বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ২ মামলা

16

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: রাজধানীর বকশিবাজারে বিএনপির ওপর ছাত্রলীগের হামলা ও সংঘর্ষ এবং এমপি ছবি বিশ্বাসের ওপর বিএনপির হামলার ঘটনায় চকবাজার ও শাহবাগ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৯৯ জন নেতাকর্মীকে আসামি করা হয়। এছাড়া অজ্ঞাত আরো অন্তত ১০০ জনকে আসামি করা হয়।

চকবাজার থানার পরিদর্শক তদন্ত ইলিয়াস জানান, পুলিশের ওপর হামলা, কর্তব্য কাজ বাধা, ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে ছাত্রদলের সভাপতি সম্পাদকসহ ৭৬ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাত আরো ৩০/৪০ জনকে আসামি করা হয়।

অপরদিকে শাহবাগে আওয়ামী লীগের সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলার ঘটনায় শাহবাগ থানায় আরেকটি মামলা করা হয়। পরিদর্শক তদন্ত এ মামলার সত্যতা নিশ্চিত করেন শাহবাগ থানার ইন্সপেক্টর তদন্ত হাবিল। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ে অবস্থান করায় এর বেশি তথ্য দিতে পারেননি।

সংশ্লিষ্ট আরেকটি সূত্র জানায়, এ মামলায় ২৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫০/৬০ জনকে আসামি করা হয়েছে। মামলাটিতে ছবি বিশ্বাসকে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়।

  ###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top