প্রধান খবর বিনোদন

হ্যাপির ফরেনসিক রিপোর্ট!

1

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির শারিরীক পরীক্ষার (ফরেনসিক) রিপোর্ট পুলিশের হাতে পৌছেছে। তবে ওই রিপোর্টে ধর্ষনের ব্যপারে কি লেখা হয়েছে তা অনুষ্ঠানিক ভাবে এখনই জানাতে চাইছে না পুলিশ। এদিকে থানার অপর একটি সুত্র জানিয়েছে, ওই রিপোর্টে হ্যাপিকে ধর্ষণ করা হয়েছে এমন কোন তথ্য পাওয়া যায়নি। বুধবার বিকেলে মিরপুর থানার একজন পুলিশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে গিয়ে রিপোর্ট গ্রহণ করে। সন্ধ্যার পর ওই পুলিশ সদস্য রিপোর্ট নিয়ে মিরপুর থানায় পৌছে। এর আগে গত মঙ্গলবার বিকেলে হ্যাপির শারীরিক পরীক্ষার রিপোর্ট প্রস্তুত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ।

এব্যপারে জানতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে যোগাযোগ করা হলে বিভাগীয় প্রধান হাবিবুজ্জামান বলেন, নিয়ম অনুযায়ী রিপোর্ট পুলিশের কাছে হস্তান্তর করার কথা। আমরা সেটাই করেছি। ওই রিপোর্টে কি বলা হয়েছে তার এখতিয়ার আমাদের নেই। প্রয়োজন হলে সংশ্লিষ্ট পুলিশ বলতে পারে। যোগাযোগ করা হলে মামলার আইও এসআই মাসুদ পারভেজ বলেন, বর্তমানে তিনি ছুটিতে ঢাকার বাইরে রয়েছেন। তবে তিনি জানতে পেরেছেন ফরেনসিক রিপোর্ট থানায় পৌছেছে। ওই রিপোর্টে কি বলা হয়েছে সেটি তিনি জানতে পারেননি। তিনি আরো বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা বা আইও ছাড়া ওই রিপোর্টে অন্য কোন পুলিশ সদস্যের হাত দেয়ার কথা নয়। তবে প্রয়োজন হলে রিপোর্টটি তদারকি কর্মকর্তা (ওসি তদন্ত) রিপোর্টটি দেখতে পারেন।

এদিকে মিরপুর মডেল থানার একটি সুত্র জানিয়েছে, ফরেনসিক বিভঅগ থেকে পাঠানো রিপোর্টে ধর্ষনের কোন আলামত পাওয়া গেছে এমন কথা উল্লেখ করা হয়নি।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর তারকা ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। এরপরদিন পুলিশ শারিরীক পরীক্ষার জন্য হ্যাপিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ফরেনসিক বিভাগের প্রধান ডা. হাবিবুজ্জামান তিন সদস্যের একটি টিম গঠন করে হ্যাপির শারিরীক পরীক্ষা সম্পন্ন করেন।

###নূরে আলম জীবন###