সকল মেনু

দুর্গাপুরের এম,পি ঢাকায় আহত হওয়ার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

Durgapur Misil Picture 24

বিজন কৃষ্ণ রায়,হটনিউজ২৪বিডি.কম,নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস ঢাকায় বিএনপি‘র হামলায় আহত ও গাড়ীতে অগ্নিসংযোগ এর সংবাদ ছড়িয়ে পরার সাথে সাথেই আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয় বুধবার।
জিয়া অরফানেজ ট্রাষ্ট ও জিয়া চ্যারিটেবিল ট্রাষ্ট দুর্নীতি দুই মামলায় বেগম খালেদা জিয়া আদালতে বুধবার হাজিরা দিতে গেলে বিএনপি‘র ও আ‘লীগের সমর্থকদের মাঝে সংঘর্ষ বাঁধেএই সংঘর্ষ বিভিন্ন জায়গায় ছড়িয়ে পরলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সন্মুখে নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাসকে বিএনপি সমর্থিত লোকজন আহত করে গাড়ীতে অগ্নিসংযোগ করে এই সংবাদটি নির্বাচনী এলাকায় দুর্গাপুরে ছড়িয়ে পড়ার সাথে সাথে স্থানীয় আওয়ামীলীগ অফিস থেকে এক বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক ঘুরে আওয়ামীলীগ অফিসের সামনে এসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান,পৌর মেয়র শ,ম জয়নাল আবেদীন,উপাধক্ষ্য রেমন্ড আরেং, ইউ,পি চেয়ারম্যান মোঃ শাহীনুর আলম সাজু, আঃ রাজ্জাক,আলহাজ্ব আবুল কাশেম, মোঃ চাঁন মিয়া প্রমূখ।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top