সকল মেনু

হাইমচর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নূর হোসেন বিজয়ী

Chandpur-Election-Nur Hossen (AL)

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর হোসেন পাটওয়ারী (দোয়াত-কলম) বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৯ হাজার ৭শ’ ৫৭ ভোট। নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া) অ্যাড. মোখলেছুর রহমান পেয়েছেন ৫ হাজার ২শ’ ৫৮ ভোট। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মঙ্গলবার রাতে এই ফলাফল ঘোষণা করেন।
মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩১টি কেন্দ্রের মধ্যে ২টি কেন্দ্রে গোলযোগের কারণে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। কেন্দ্রগুলো হলো : চরভাঙ্গা উচ্চ বিদ্যালয় ও সিপাইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। নির্বাচনের দিন মঙ্গলবার দুপুরে অনিয়ম ও বিশৃঙ্খলার অভিযোগে দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেন। এরা হলেন : চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহজাহান মিয়া ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাড. মোখলেছুর রহমান।
নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী রয়েছে। নির্বাচনে মোট ভোটার ৬৯ হাজার ৭শ’ ৮০ জন।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top