সকল মেনু

দুর্গাপুরে নির্বাচিত দুই জয়িতাকে সম্মাননা প্রদান

বিজন কৃষ্ণ রায়,নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুর উপজেলা পরিষদ ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৪ উদ্যাপন উপলক্ষে ‘‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’’দুই জয়িতাকে সম্মাননা দেওয়া হয় মঙ্গলবার।
এই উপলক্ষে দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন আসাদ,মোছাঃ পারভীন আক্তার,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফারুক,মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, সাংবাদিক নিতাই সাহা,ইউ,পি সদস্য স্বরস্বতী দেবী প্রমূখ।
উল্লেখ্য উপজেলার চন্ডিগড় ইউনিয়নের পল্লী সমাজ সভা প্রধান জমিলা খাতুন ও বিরিশিরি ইউনিয়নের কানিয়াইল গ্রামের পল্লী সমাজের সম্পাদিকা মৌসুমী রানী সরকারকে উপজেলার শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করে ক্রেষ্ট ও সম্মাননা পত্র দেওয়া হয়।

 ###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top