সকল মেনু

জাবি সভাপতি খবির উদ্দিন, সম্পাদক মাফরুহী সাত্তার

3

হটনিউজ২৪বিডি.কম,জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শিক্ষক সমিতির ২০১৫ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. খবির উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে ফার্মেসি বিভাগের অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার নির্বাচিত হয়েছেন।

সোমবার নির্বাচন কমিশনার অধ্যাপক একেএম আবুল কালাম স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী ৩১ ডিসেম্বর শিক্ষকদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোনো পদেই একাধিক প্রার্থী না থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আওয়ামী প্যানেল থেকে নয়জন এবং বিএনপি প্যানেল থেকে ছয়জন বিজয়ী হন। সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও অন্য বিজয়ীরা হলেন- সহ সভাপতি নাজমুল আলম, কোষাধ্যক্ষ পদে অধ্যাপক আবু দায়েন, যুগ্ম সম্পাদক মুহম্মদ নজরুল ইসলাম ও নির্বাহী সদস্য পদে অজিত কুমার মজুমদার, অসিত বরণ পাল, এসএম বদিয়ার রহমান, রাশেদা আখতার, শামছুল আলম, মোহাম্মদ কামরুল আহসান, শরিফ উদ্দিন, ফরিদ আহমেদ, বশির আহমেদ ও মো. আনোয়ার খসরু পারভেজ নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার অধ্যাপক একেএম আবুল কালাম বলেন, ‘কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top