সকল মেনু

পিরোজপুরে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী

20

কবির হোসাইন,হটনিউজ২৪বিডি.কম,পিরোজপুর প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে রাজাকার, পাকবন্ধু, সখের বন্ধী বলে অভিহিত করায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মানহানি মামলা করেছে পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর(পিপি) আলাউদ্দিন খান।

সোমবার পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবুল বাসারের আদালতে এ মামলা দায়ের করলে বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে শুনানী শেষে তারেক জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার আদেশ দেন। মামলায় জেলা আইনজীবীর সদস্য, মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ ১৪ জন স্বাক্ষী রয়েছ্ ে।

একই সময় জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন অপর আর একটি মামলায় বাংলাদেশের সার্বভৌমত্ব বিনষ্ট করা এবং উস্কানী মুলক বক্তব্য প্রদানের অভিযোগ এনে তারেক রহমানের বিরুদ্ধে একই আদালতে মামলা দায়ের করেন। শুনানী শেষে বিজ্ঞ বিচারক অভিযোগটি পিরোজপুর সদর থানায় প্রেরন করে এফ আই আর করার আদেশ দেন।

###নূরে আলম জীবন### 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top