সকল মেনু

মাগুরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

10

মাগুরা  প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম: মাগুরা সদর উপজেলার মাগুরা-নড়াইল সড়কের মান্দারতলা এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ উজ্জ্বল (৩৩) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার ভোররাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল ওই এলাকার একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ওই এলাকায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল একরামুল (৩৫), রফিকুল (৫৪) ও নওশের আলী (৫৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, গভীর রাতে টহলরত একদল পুলিশ মাগুরা-নড়াইল সড়কের মান্দারতলা এলাকায় টহলে যায়। এসময় একদল ডাকাত গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতার সৃষ্টি করে। এসময় তারা পুলিশের গাড়িটিকে আটকানোর চেষ্টা করে।

পুলিশ সদস্যরা চ্যালেঞ্জ করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উজ্জ্বল হোসেন নামে এক ডাকাত আহত হয়। এছাড়া পুলিশের তিন সদস্যেও আহত হয়। গ্রামবাসী টের পেয়ে ঘটনাস্থলে এসে ডাকাতদের ধাওয়া করলে গুলিবিদ্ধ উজ্জ্বল ছাড়া বাকি ডাকাতরা পালিয়ে যায়।

পরে আহত উজ্জ্বলকে উদ্ধার করে মাগুরা সরকারি হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় বন্দুকযুদ্ধের সত্যতা নিশ্চিত করে জানান,  নিহত উজ্জ্বল শেখ এলাকার চিহ্নিত ডাকাত সর্দার। বন্দুকযুদ্ধের সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড তাজা গুলি, চাপাতি ও করাত উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা হয়েছে।

###নূরে আলম জীবন### 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top