সকল মেনু

বিশ্বকাপ খেলার সম্ভাবনায় কালো তামিমের

5

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: জিম্বাবুয়ে সিরিজের পর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ খেলেন তামিম ইকবাল। কিন্তু ব্যাটিংয়ে খুব বেশি স্বচ্ছন্দ হতে পারছিলেন না মারকুটে এ ওপেনার। না, ফর্মের কোনো ঘাটতি নয়, হাঁটুতে চোরা একটা ব্যথা অনুভব করছিলেন টাইগার ব্যাটসম্যান। সমাধান হিসেবে শল্যবিদেরও দ্বারস্থ হন তামিম। এর মাঝে চলে পরীক্ষা-নিরীক্ষাও। তাতেই একটা খারাপ খবর মেলে। প্রাথমিকভাবে এমআরআই রিপোর্টে থেকে ধারনা করা হচ্ছে মিনিসকাস ছিঁড়ে গেছে তামিমের। যা দেশসেরা ওপেনারের বিশ্বকাপ খেলার সম্ভাবনায় কালো একটা মেঘ উড়িয়ে আনলো।

তবে তামিমের এই চোটপাটে পড়াটা একেবারে হুট করে আর্বিভূত হয়নি। গেল জিম্বাবুয়ে সফরে প্রথম হাঁটুতে ব্যথা অনুভব করেছিলেন বাংলাদেশ ওপেনার। তখন ডাক্তাররা সেটাকে হ্যামস্ট্রিংয়ের চোট বলেই ধরে নিয়েছিলেন। সে অনুযায়ী চিকিৎসাও চলছিল। কিন্তু এখন এসে দেখা গেলো সমস্যাটা অন্যখানে। তবে সিঁদুরে মেঘ দেখে ভয় পাওয়ার কিছু নেই এমন মত বিশেষজ্ঞদের। এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশিষ চৌধুরী পুরো রিপোর্ট হাতে না পাওয়ার আগ পর্যন্ত কিছু বলতে চাচ্ছেন না। তামিমের কথার সারকথাও একই। সেজন্য সোমবার এমআরআই রিপোর্ট হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষায় থাকতে চাচ্ছেন ২৫ বছর বয়সী ব্যাটসম্যান।

###নূরে আলম জীবন###  

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top