সিরাজগঞ্জ স্বাস্থ্য

২০দলীয় জোট কোন কর্মসূচী দিলে মোকাবেলা করা হবে-নাসিম

21

সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্য ও পরিবার কল্যানমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান মোতাবেক গণতন্ত্র রক্ষায় ৫জানুয়ারীর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং তা সারাবিশ্বে স্বীকৃতিও পেয়েছে। তাই ৫জানুয়ারীর নির্বাচনকে কেন্দ্র করে ঐদিনে ২০দলীয় জোট গণতন্ত্র বিরোধী কোন কর্মসূচী দিলে প্রশাসনিক ও রাজনৈতিক ভাবে তা মোকাবেলা করা হবে। তিনি আরো বলেন নির্বাচনে অংশগ্রহন না করা যেকোন দলের রাজনৈতিক অধিকার কিন্তু নির্বাচনে অংশ না নিয়ে বৈধ সরকারকে অবৈধভাবে সরকারকে হঠানো যাবেনা। এর আগেউ বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোট অনেক হুমকী ধামকী দিয়েছে তা কোন লাভ হয়নি।

মন্ত্রী রোববার দুপুরে জেলা প্রশাসকের শহীদ শামসুদ্দিন সন্মেলন কক্ষে জেলা উন্নয়ন ও আইন শৃংখলা সভা শেষে সাংবাদিকদেও এ কথা বলেন।
জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে জেলা উন্নয়ন ও আইন শৃংখলা সভায় তাড়াশ-রায়গঞ্জ আসনের সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সাবেক মৎম্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামীগের নের্তৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

###নূরে আলম জীবন####